ফ্রী তে মুভি ডাউনলোড করার ৫টি সেরা ওয়েবসাইট

বর্তমান যুগ ইন্টারনেটের যুগ। একটা সময় ছিল যখন এন্টারটেইনমেন্টের মাধ্যম গুলো ছিল অফলাইনে। তথন আমাদের কোন মুভি বা সিনেমা দেখার জন্য সিনেমা হলে গিয়ে দেখতে হতো। কিন্তু, ইন্টারনেটের সুবাদে আমরা যে কোন মুভি বা সিনেমা ঘরে বসেই দেখতে পারি। এখন আমাদের হাতের মোবাইল ফোন এবং লেপটপ এর সাহায্যে আমরা যেকোন সময় যেকোন স্থানে যেকোনো এন্টারটেইনমেন্ট উপভোগ করতে পারি। সিনেমা হলে মুভি সিনেমা দেখার জন্য যেমন টাকা দিয়ে টিকিট কিনতে হয়, ইন্টারনেটের বেলায়ও তেমনি বিভিন্ন প্লাটফর্মে টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনে মুভি বা সিনেমা বৈধ উপায়ে দেখতে হয়। টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনে মুভি দেখার বিভিন্ন ওয়েবসাইট এবং অ্যাপস রয়েছে। এদের মধ্যে নেটফ্লিক্স এবং অ্যামাজন প্রাইম এদের মধ্যে জনপ্রিয়। বর্তমানে দেশি-বিদেশি নতুন সিনেমা গুলো এসব প্লাটফর্মেই রিলিজ হয়ে থাকে। 

কিন্তু সকলের পক্ষে এসব এসব প্লাটফর্মে টাকা দিয়ে সাবস্ক্রিপশন কিনে মুভি দেখার সামর্থ্য থাকে না। তাই, অবৈধ পথ বেছে নিয়ে বিভিন্ন ওয়েবসাইট থেকে নতুন মুভি ডাউনলোড করতে হয়। আমরা কখনই মুভি ডাউনলোড করার এই অবৈধ পথ সাজেস্ট করি না। কিন্তু, তবুও সকলের কথা ভেবে আজ আমি আপনাদের পাঁচটি জনপ্রিয় মুভি ডাউনলোড করার ওয়েবসাইট এর সাথে পরিচয় করিয়ে দিব। এসব সাইট থেকে খুব সহজেই সম্প্রতি রিলিজ হওয়া নতুন মুভি গুলো সহজেই ডাউনলোড করতে পারবেন। কিন্তু এসব সাইটে মুভি ডাউনলোড করার সময় আপনাদের বিভিন্ন ধরনের অ্যাড দেখতে হতে পারে। তাহলে চলুন শুরু করা যাক আজকের টিউন।

ফ্রী তে নতুন মুভি ডাউনলোড করার ৫টি সেরা ওয়েবসাইটঃ

১. MLWBD - এমএলডব্লিউবিডি

বর্তমানে মুভি, টিভি সিরিজ ডাউনলোড করার জন্য এমএলডব্লিউবিডি অন্যতম জনপ্রিয় একটি ওয়েবসাইট। 

এই সাইট থেকে আপনারা বলিউড, হলিউড, তামিল, তেলেগু, কান্নাডা, কুরিয়ান, জাপানিজ, চাইনিজ এবং স্পেনিশ সহ প্রায় সকল ধরনের টিভি সিরিজ গুলো সহজেই ডাউনলোড করতে পারবেন। তাছাড়া এই সাইট থেকে আপনারা প্রায় সকল মুভির বাংলা সাবটাইটেলও ডাউনলোড করতে পারবেন।

এই সাইট থেকে মুভি ডাউনলোড করার ক্ষেত্রে বিভিন্ন কোয়ালিটি সিলেক্ট করে সেই কোয়ালিটিতে ডাউনলোড করতে পারবেন। কিন্তু অনলাইনে স্ট্রিম করতে পারবেন না।

২. MovieWatcher.Is

মুভিওয়াচার হলো অনলাইনে বিনামুল্যে মুভি দেখার জন্য জনপ্রিয় একটি ওয়েবসাইটে। এই সাইট থেকে আপনারা মুভি ডাউনলোড করার সাথে সাথে সেটি স্ট্রিমও করতে পারবেন। যার ফলে আপনারা মুভি ডাউনলোড করার জন্য অপেক্ষা করে না থেকে অনলাইনেই মুভি দেখতে পারবেন। এতে করে আপনার অনেক সময় বেচে যাবে।

৩. YouTube

যদিও ইউটিউব কোন মুভি ডাউনলোড করার ওয়েবসাইট নয় কিন্তু তবুও ইউটিউব থেকে আপনারা কিছু মুভি ডাউনলোড করতে পারবেন। এমন অনেক ইউটিউব চ্যানেল রয়েছে যারা ইউটিউবে মুভি আপলোড করে থাকে। কিন্তু ইউটিউব থেকে মুভি ডাউনলোড করার কিছু সমস্যা রয়েছে। যেমন, টাইটেলে বা থাম্বনেইলে যে মুভির নাম থাকে অনেক সময়ই ভিডিওতে সেই মুভিটি থাকে না।

তাই ইউটিউব থেকে কোন মুভি দেখা বা ডাউনলোড করার পূর্বে কমেন্টসগুলো পড়ে নিবেন। তাহলেই বুঝতে পারবেন যে, আপনি যে মুভিটি খুঁজছিলেন সেটি আসলে সেই মুভিটি কিনা।

৪. SouthFreak

বাংলা এবং কলকাতা-বাংলা মুভি এবং টিভি সিরিজ ফ্রী ডাউনলোড করার জন্য সেরা ওয়েবসাইট হল সাউথফ্রেক। বাংলা মুভির পাশাপাশি বলিউড এবং হলিউডের সকল ট্রেন্ডিং মুভিগুলোও এই সাইট থেকে ডাউনলোড করতে পারবেন।

৫. MyDownloadTube

ফ্রিতে ইংলিশ মুভি গুলো এইচডি কোয়ালিটি তে ডাউনলোড করার জন্য সেরা একটি ওয়েবসাইট এটি। এই সাইট থেকে মুভিগুলো অনলাইনে দেখতেও পারবেন। আপনি এখান থেকে খুব সহজেই সিনেমাগুলো ডাউনলোড করতে পারবেন।

ফ্রী তে মুভি ডাউনলোড করার নিয়মঃ

উপরে উল্লেখিত ওয়েবসাইট গুলো থেকে আপনি খুব সহজেই যেকোনো নতুন বা পুরাতন মুভি ডাউনলোড করতে পারবেন। প্রতিটি ওয়েবসাইটেই রয়েছে সার্চ করার অপশন। যেখানে আপনি যে মুভি ডাউনলোড করতে চান তার নাম লিখে সার্চ করেই মুভি গুলো ডাউনলোড করতে পারবেন। সার্চ করার সময় একটি বিষয় খেয়াল রাখবেন যে মুভির নামে যেন কোন ভুল না থাকে যদি কোন ভুল থাকে তাহলে আপনি কাঙ্ক্ষিত মুভিটি খুঁজে নাও পেতে পারেন। মুভি খুঁজে পাওয়ার পর ডাউনলোড করার সময় বিভিন্ন অ্যাড দেখতে হতে পারে। এসব অ্যাড থেকে বাঁচতে বৈধ উপায়ে সাবস্ক্রিপশন কিনে অথবা হলে গিয়ে মুভি দেখুন।

এই টিউনটি যদি আপনাদের ভাল লেগে থাকে তাহলে এই ব্লগের অন্য টিউনগুলোও দেখতে পারেন। আর আপনার বন্ধুদের সাথে শেয়ার করতে ভুলবেন না। ধন্যবাদ।

*

Post a Comment (0)
Previous Post Next Post