ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করুন ২০২২

আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করি ভাল আছেন। আজকে আবারো হাজির হলাম আরো একটি নতুন টপিক নিয়ে। আজকের টপিকে আমি আপনাদের দেখাব কিভাবে খুব সহজে এবং খুব নিরাপদে একটি ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করবেন। তবে একটি বিষয় মনে রাখবেন। কার্ডটি শুধুমাত্র ফেসবুক এবং অন্যান্য ওয়েবসাইটে ভেরিফিকেশন এর কাজে ব্যবহার করবেন। কোনো অবৈধ কাজে কার্ডটি ব্যবহার করবেন না।


ফেক স্মার্ট কার্ড তৈরি করুন ২০২২


মূল টপিকে যাওয়ার পূর্বে কিছু বিষয় নিয়ে আলোচনা করা দরকার। আপনারা হয়তো ইতিমধ্যে এমন বিভিন্ন ওয়েবসাইট এবং অ্যাপ দেখে থাকবেন যেগুলোর মাধ্যমে ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করা যায়। কিন্তু আজকে আমি আপনাদের সাথে যে সাইটটি সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি সে সাইটটি একেবারেই অন্য সকল ওয়েবসাইট বা অ্যাপ এর মতো নয়।


অন্য সকল অ্যাপ বা ওয়েবসাইটের মাধ্যমে আপনি যখন একটি ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করতে যান সে সকল অ্যাপ বা ওয়েবসাইট গুলো আপনাদের প্রদান করা ডাটা তাদের সার্ভারে প্রেরণ করে এবং সেখানে একটি ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করে আপনাকে প্রদান করে। এক্ষেত্রে, সমস্যাটি হল যে ওয়েবসাইটের মালিক চাইলে আপনাদের প্রদান করা ডাটা তাদের সার্ভারে জমা রাখতে পারে। যার ফলে আপনাদের প্রাইভেসি নষ্ট হতে পারে।


কিন্তু আজকে আমি যে ওয়েবসাইট এর সম্পর্কে আলোচনা করতে যাচ্ছি সে ওয়েবসাইটটি আপনাদের প্রদান করা ডাটা সার্ভারে প্রেরণ করে না। এই ওয়েবসাইটটি সম্পূর্ণভাবে আপনার ওয়েব ব্রাউজারেই সকল কাজ সম্পাদন করে। তাই আপনার প্রধান করা ডাটা সম্পূর্ণ নিরাপদ থাকে।


তাই, আপনি যদি সম্পূর্ণ নিরাপদ ভাবে একটি ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করতে চান তাহলে অবশ্যই এই ওয়েবসাইটটি ব্যবহার করবেন এবং সকলের সাথে শেয়ার করবেন। তাহলে চলুন মূল টপিকে যাওয়া যাক।


ফেক স্মার্ট কার্ড তৈরি করার নিয়মঃ


  ১. প্রথমেই এই লিংকে ক্লিক করুন। ফেক স্মার্ট আইডি কার্ড মেকার। তাহলে আপনার ব্রাউজারে ফেক স্মার্ট এনআইডি কার্ড মেকার টুলটি ওপেন হবে।


  ২. এবার আপনাকে কার্ডের ধরন সিলেক্ট করতে হবে। আপনি যদি শুধু সামনের দিকের ফেক স্মার্ট কার্ড তৈরি করতে চান তাহলে Front Side সিলেক্ট করুন আর আপনি যদি শুধু পিছনের দিকের ফেক স্মার্ট কার্ড তৈরি করতে চান তাহলে Back Side সিলেক্ট করুন অথবা আপনি যদি উভয় দিকের ফেক স্মার্ট কার্ড তৈরি করতে চান তাহলে Front Side এবং Back Side দুটি অপশনই সিলেক্ট করুন।


Fake Smart NID Card Maker BD

  ৩. এবার কার্ড তৈরি করার জন্য প্রয়োজনীয় সকল তথ্য যেমনঃ নাম, পিতার নাম, মাতার নাম, জন্ম তারিখ, ছবি ইত্যাদি পূরণ করুন।


Fake Smart NID Card Maker BD

  ৪. সকল তথ্য পূরণ করা শেষ হলে Create Card বাটনে ক্লিক করুন।


Fake Smart NID Card Maker BD

  ৫. খুব অল্প সময়ের মধ্যে আপনি আপনার ফেক স্মার্ট কার্ডটি দেখতে পাবেন এবং ডাউনলোড করতে পারবেন।


Fake Smart NID Card Maker BD

পুনরায় আইডি কার্ড তৈরি করার জন্য Create Again বাটনে ক্লিক করুন। আর এভাবেই খুব সহজে এবং খুব নিরাপদে একটি ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করতে পারবেন।


আশা করি আজকের টপিকটি আপনাদের ভাল লেগেছে। ফেক স্মার্ট এনআইডি কার্ড তৈরি করতে কোন সমস্যা হলে কমেন্ট সেকশনে কমেন্ট করবেন আর এমন আরও অসাধারন টিপস্ এন্ড ট্র্রিকস্ পেতে আমাদের সাইটটি নিয়মিত ভিজিট করুন।

Al Sayeed

Hi, I am Al Sayeed. I live in Bangladesh. I like Blogging. I am a student of Computer Science & Technology.

*

Post a Comment (0)
Previous Post Next Post