Robi axita ltd অর্থাৎ রবি সিম কোম্পানির Robi Alpha অ্যাপে প্রতি রেফারে দিচ্ছে ২৫ টাকা বোনাস। শুধু Robi এবং Airtel সিমের জন্য। Don’t miss

আসসালামুআলাইকুম বন্ধুরা ।
কেমন আছেন সবাই?
আশা করি সকলেই অনেক অনেক ভাল আছেন । স্বাগতম জানাচ্ছি আজকের আরও একটি নতুন পোস্টে।

রবি আলফা এটা হচ্ছে আমাদের সবার প্রিয় রবি সিম কোম্পানির একটি অ্যাপ্লিকেশন,প্রথমেই বলে রাখি এটা কোন ফেক অ্যাপ না । যেহেতু এটি রবি কোম্পানি নিজে লঞ্চ করেছে সো এপ্লিকেশন টি কখনো ফেক হতে পারে না। দেখে নিন প্লে স্টোরে এর প্রমাণ

রবি কোম্পানির এই অ্যাপে একটি অফার করেছে।
প্রতি রেফারে আপনি 10 টাকা করে পাবেন এবং সে যদি না নিজের একাউন্টে ব্যালেন্স এড করে মানে বিকাশ বা নগদ বা অন্য যেকোনো অ্যাকাউন্ট থেকে নিজের আলফা ওয়ালেটে ব্যালেন্স এড করে তাহলে আপনি আরও 15 টাকা পাবেন ।
অর্থাৎ একটি রেফার করলেই 25 টাকা পর্যন্ত ইনকাম করে নিতে পারবেন। যেহেতু অ্যাপটি রবি কোম্পানির তাই এখান থেকে হান্ডেট পার্সেন্ট পেমেন্ট এর নিশ্চয়তা থাকছে । এখন বাকিটা আপনার ইচ্ছা আপনি অ্যাপটি তে রেফার করবেন কি করবেন না








এবার আসি কাজের কথায় ।

আপনার ফোনে থাকা প্লে স্টোর ওপেন করুন এবং সার্চ করুন Robi Alpha লিখে ।

ইনস্টল করা হয়ে গেলে আপনি ওপেন করুন । ওপেন করার সাথে সাথে এমন একটি ইন্টারফেস দেখতে পাবেন, এখানে ক্রিয়েট নিউ একাউন্ট এর উপর ক্লিক করুন।

এবার আপনার মোবাইল নাম্বারটা দিন এবং গেট ওটিপি লেখার উপর ক্লিক করুন (এখানে আপনি শুধুমাত্র রবি এবং এয়ারটেল নাম্বার ব্যবহার করতে পারবেন)

আপনার মোবাইলে ওটিপি কোড আসবে আপনি ছয় সংখ্যার কোড বসিয়ে সাবমিটে ক্লিক করে ভেরিফাই করে নিবেন।

আমার রেফার কোড wlfasz









এটি ভালোভাবে পড়ে নিন






এবার আসি আপনি কিভাবে রেফার করবেন

প্রথমেই মেনুতে ক্লিক করে মাই প্রোফাইলে ক্লিক করুন । এখানে আপনি আপনার রেফারেল কোডটি পেয়ে যাবেন, এবং কয়টা রেফার করেছেন সেটিও দেখতে পাবেন।

বিশেষ দ্রষ্টব্য:আপনি যতগুলো রেফার করবেন সবগুলো রেফারের টাকা আপনার একাউন্টে 5 থেকে 15 ডিসেম্বরের মধ্যে এড হয়ে যাবে ।এই টাকা আপনি চাইলে যে কাউকে ফ্লেক্সিলোড করে দিতে পারবেন কিংবা আপনি আপনার নিজের অ্যাকাউন্টে ফ্লেক্সিলোড হিসেবে নিতে পারবেন ।

সো আজকে এই পর্যন্তই সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেজ।

SHARE THIS ARTICLE